বাড্ডায় পিকআপ ভ্যানের ওপর খেলতে গিয়ে শিশুর মৃত্যু

0
215
বাড্ডায় পিকআপ ভ্যানের ওপর খেলতে গিয়ে শিশুর মৃত্যু

রাজধানীর বাড্ডা বড় বেরাইদে পিকআপ ভ্যানের ওপর খেলতে গিয়ে লাবহান হোসেন রাইয়ান (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৩ নভেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ১০২ নম্বর ওয়ার্ডের চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বারৈহাটি গ্রামের ব্যাংক কর্মকর্তা ইমরান হোসেন রুবেল ও নুরজাহান রহমান চিশতী দম্পতির একমাত্র ছেলে রাইয়ান। শিশুটির বাবা থাকেন বাড্ডা লিংক রোডে। তবে পারিবারিক দ্বন্দ্বের কারণে সন্তান নিয়ে বাড্ডা বড় বেরাইদ বাজার এলাকায় বাবার বাসায় থাকত নুরজাহান।

শিশুটির ফুফু নার্গিস আক্তার ও স্বজনরা জানান, মঙ্গলবার (২ নভেম্বর) বিকেলে বাসার সামনের রাস্তাতে থেমে থাকা একটি পিকআপ ভ্যানে খেলছিল চার-পাঁচজন শিশু। এটি দেখে রাইয়ানও পিকআপ ভ্যানে উঠে খেলছিল। ঢালু রাস্তাতে থাকা ভ্যানটি হঠাৎ চলতে শুরু করলে সে ভ্যানের ওপর থেকে নিচে পড়ে যায়। এতে ওই গাড়িটির সঙ্গেই ধাক্কা লেগে গুরুতর আঘাত পায় শিশুটি।

পরে তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় এভারকেয়ার হাসপাতালে। সেখানে তার অবস্থায় অবনতি হলে ঢাকা মেডিকেল নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন সকালে তার মৃত্যু হয়।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, হাসপাতাল থেকে দুর্ঘটনায় শিশু নিহতের খবরটি পেয়েছি। বিস্তারিত জানার জন্য টিম পাঠানো হয়েছে।

তিনি বলেন, যতটুকু শুনেছি থেমে থাকা কোনো গাড়ির ওপর খেলতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে শিশুটি।

এদিকে শিশুটির বাবা ইউসিবি ব্যাংকের গুলশান করপোরেট শাখার জুনিয়ার অফিসার ইমরান হোসেন রুবেল অভিযোগ করে বলেন, আজ সকালে সন্তানের দুর্ঘটনার খবর দেওয়া হয় তাকে। খবর শুনে হাসপাতালে এসে ছেলেকে দেখতে আসেন বাবা ইমরান। তখন তাকে মারধর করা হয়। ছেলের লাশ দেখতে দেওয়া হয়নি তাকে।

NO COMMENTS

LEAVE A REPLY