বেগমগঞ্জে অস্ত্রের মহড়া, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ২

0
154
বেগমগঞ্জে অস্ত্রের মহড়া, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে অভিযান চালিয়ে রাকিব হোসেন প্রকাশ রাকিব চোরা (১৯) ও দেলোয়ার হোসেন বাবু (২১) নামের দুইজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২টি পাইপগান ও ৪ রাউন্ড শটগানের গুলি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুরে গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, আলাইয়াপুর ইউনিয়নের রামপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে রাকিব হোসেন প্রকাশ রাকিব চোরা ও এনায়েত নগর গ্রামরে রফিক উল্যার ছেলে দেলোয়ার হোসেন বাবু।

পুলিশ জানায়, গত ৭ নভেম্বর সন্ধ্যায় আলাইয়াপুর ইউনিয়নের রমনিরহাট বাজারে অস্ত্র নিয়ে মহড়া দেয় রাকিব ও বাবুসহ একদল অস্ত্রধারী। এ ঘটনার পর অস্ত্রধারীদের শনাক্ত করে গ্রেপ্তারের জন্য অভিযান চালায় গোয়েন্দা পুলিশ (ডিবি)। অভিযানকালে সোমবার দিবাগত রাতে আলাইয়াপুর ইউনিয়নে অভিযান চালিয়ে রাকিব ও বাবুকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বাহাদুরপুর গ্রামের একটি সুপারি বাগানের পার্শ্ববর্তী একটি ঝোপের মধ্য থেকে ২টি দেশীয় তৈরি পাইপগান ও ৪ রাউন্ড শটগানের গুলি উদ্ধার করা হয়।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত সন্ত্রাসীদের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অস্ত্রধারী বলে স্বীকার করেছে।

NO COMMENTS

LEAVE A REPLY