অপহৃত সেই কলেজছাত্রের লাশ মিলল কপোতাক্ষ নদে

0
212
অপহৃত সেই কলেজছাত্রের লাশ মিলল কপোতাক্ষ নদে

খুলনার পাইকগাছা উপজেলায় মুক্তিপণের দাবিতে অপহৃত সেই কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম আমিনুর ইসলাম (২০)।

বুধবার ভোরে উপজেলার কপোতাক্ষ নদ থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়।

এর আগে গত রোববার রাত ৯টার দিকে আগড়ঘাটা বাজার থেকে ৪-৫ জনের একটি চক্র আমিনুর রহমানকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ফয়সাল সরদার নামে এক যুবককে আটক করে পুলিশ। সে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে বলে জানা গেছে।

নিহত আমিনুর শ্যামনগর গ্রামের সুরমান গাজীর ছেলে ও কপিলমুনি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত রোববার রাত ৯টার দিকে আগড়ঘাটা বাজার থেকে ৪-৫ জনের একটি চক্র আমিনুর রহমানকে অপহরণ করে নিয়ে যায়। রাত ১০টার দিকে তাকে খুন করে নদে ভাসিয়ে দেয় বলে আটক ফয়সাল সরদার পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে। তার দেওয়া তথ্যমতে পুলিশ রক্তের আলামত সংগ্রহ করেছে।

এর পর বুধবার ভোরে উপজেলার আগড়ঘাটা বাজারের কপোতাক্ষ নদের ভাঙনকূলে আমিনুরের ভাসমান লাশ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

পাইকগাছা থানার ওসি জিয়াউর রহমান জানান, অজ্ঞাত স্থানে নিয়ে আমিনুরের ব্যবহৃত ফোন দিয়ে রোববার রাত সাড়ে ১০টার দিকে তার বাবা সুরমান গাজীর কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে চক্রটি, যা পাইকগাছা ব্রিজের নিচে রাখতে বলে। কিছু টাকাও সেখানে রাখা হয়। ওই স্থান থেকে সোমবার দুপুরে টাকা নিয়ে চলে যাওয়ার সময় চারপাশের লোকেরা অপহরণকারী ফয়সালকে আটক করে পুলিশে দেয়। সে গদাইপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে।

NO COMMENTS

LEAVE A REPLY