তৃতীয় বিয়ের গুঞ্জন, যা বললেন আমির খান

0
61
তৃতীয় বিয়ের গুঞ্জন, যা বললেন আমির খান

বলিউড অভিনেতা আমির কান ও তার সাবেক স্ত্রী কিরণ রাওয়ের মধ্যে বিচ্ছেদের পরই গুজবের ডালপালা গজাতে শুরু করে। এ নিয়েই অনুরাগী থেকে বলিউডের ভক্তদের মধ্যে উত্তেজনা এবং কৌতূহল বেড়ে যায়। কিন্তু আসল খবর পাওয়া যাচ্ছিল না।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, আমির ও কিরণের বিয়ে ভাঙার পর থেকেই তাদের ভক্তকুলের অনেকেই মানসিকভাবে ভেঙে পড়েন। আবার কেউ কেউ খুব স্বাভাবিকভাবেই গ্রহণও করেন, কিন্তু সমালোচনার ঝড় ওঠে বেশ কিছু খবরে।

আমির নাকি বিয়ে করছেন তার দঙ্গল সহঅভিনেত্রী ফাতিমা সানা শেখকে। এভাবেই গুজব শুরু। আর আমিরের সংসার ভাঙার দায় ফাতিমার দিকে। কীভাবে এতবছরের একটা সম্পর্ক ভেঙে দিয়ে নতুন সম্পর্কে আবদ্ধ হতে পারেন আমির এই নিয়েও চর্চা কম হয়নি। তবে এবার জল্পনার অবসান! তৃতীয় বিয়ের খবরটি একেবারেই মিথ্যা সেটি জানিয়েছেন আমির নিজেই।

সূত্রের বরাত দিয়ে জানানো হয়, আমির খান এ বিষয়টিকে সম্পূর্ণ মিথ্যা এবং লোকমুখে রটানো বলে জানিয়েছেন। এতে তিনি অবাকও হন বটে।

প্রসঙ্গত, আমিরের সঙ্গে এ গুজবের পর থেকেই অভিনেত্রী ফাতিমা সানাকে নানা কুরচিত মন্তব্য শুনতে হয়েছে। আমির খান জানান, ঘটনার সত্যি মিথ্যা না জেনেই মানুষ তার সম্পর্কে অহেতুক খারাপ কথা বলছে। আর যারা নতুন করে জানছেন তাদের চোখে খারাপ হয়ে যাচ্ছেন ফাতিমা।

তিনি বলেন, আমাকে জিজ্ঞেস করলেই সঠিক তথ্য আমি দিতে পারি, অযথা কারো জীবন নিয়ে গুজব ছড়ানো কারো মহান কাজ নয়।

NO COMMENTS

LEAVE A REPLY