স্ত্রীর সঙ্গে ঝগড়ায় ৩ সন্তানকে নিয়ে বিষপান

0
169
স্ত্রীর সঙ্গে ঝগড়ায় ৩ সন্তানকে নিয়ে বিষপান

কক্সবাজার টেকনাফ উপজেলায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করে তিন সন্তানকে নিয়ে বিষপান করেছেন এক বাবা। এ ঘটনায় বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

শনিবার রাতে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপের জালিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আনোয়ার ও তার মেয়ে রাহেনী (৯)। তারা একই এলাকার বাসিন্দা।

আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ জালিয়াপাড়ার আনোয়ার (২৭) স্ত্রীর সঙ্গে ঝগড়া করে এক ছেলে ও দুই মেয়েকে বিষপান করিয়ে পরে নিজেও বিষপান করেন। এ সময় বাবা ও ছেলের মৃত্যু হয়। বাকি দুই মেয়ে কক্সবাজার জেলা হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা আরও জানান, আনোয়ার স্থানীয় বাসিন্দা ইমাম শরীফ প্রকাশ কানপুরার মেয়েকে বিয়ে করে দীর্ঘদিন ধরে এলাকায় বসবাস করে আসছিলেন। তাদের সংসারে তিন সন্তান রয়েছে। কিন্তু শনিবার বিকালে হঠাৎ পারিবারিক বিষয় নিয়ে আনোয়ার ও তার স্ত্রীর ঝগড়া হয়। একপর্যায়ে স্ত্রী তিন সন্তানকে রেখে অন্যত্র চলে যায়।

এটি সহ্য করতে না পেরে স্বামী আনোয়ার তার তিন সন্তানকে নিয়ে বিষপান করেন। এ সময় আনোয়ার ও তার মেয়ে রাহেনীর মৃত্যু হয়। পরে স্থানীয়রা বাকি অন্য দুই সন্তানকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার জেলা হাসপাতালে পাঠায়।

টেকনাফ মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল আলিম জানান, খবর পেয়ে টেকনাফ মডেল থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। বিষপানে মৃত্যুর বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

NO COMMENTS

LEAVE A REPLY