চ্যাম্পিয়ন্স লিগ জিততেই হবে পিএসজিকে: মেসি

0
206
চ্যাম্পিয়ন্স লিগ জিততেই হবে পিএসজিকে: মেসি

ফ্রেঞ্চ লিগের শক্তিশালী দল পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগ জিততেই হবে, এটিই প্যারিসিয়ানদের লক্ষ্য বলে সাফ জানিয়ে দিলেন লিওনেল মেসি। যদিও আগে জানিয়েছিলেন দলটা বেশ শক্তিশালী, জিততে হলে দলীয় সমন্বয় আরও বাড়াতে হবে। তবে এবার নিজেদের লক্ষ্য সম্পর্ক বলতে কোনো লুকোচুরি করলেন না আর্জেন্টাইন এ তারকা।

চলতি মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের নকআউটে গ্রুপসেরা হয়ে উঠতে পারেনি মেসির দল। ফলে অন্য গ্রুপের সেরা দলের মুখোমুখি হতে হচ্ছে দ্বিতীয় রাউন্ডে।প্রথমে ড্রতে পিএসজির প্রতিপক্ষ হিসেবে জানা গিয়েছি রোনাল্ডোর ম্যানইউর নাম। তবে সে ড্র বাতিল ঘোষণা করা হয়। নতুন ড্রয়ের পর মেসিদের প্রতিপক্ষ ঠিক হয় রিয়াল মাদ্রিদ।

মেসি জানালেন, চ্যাম্পিয়ন্স লিগ জিততেই হবে দলকে। পিএসজির লক্ষ্যই হচ্ছে চ্যাম্পিয়ন্স লিগ জেতা। সেটি এখানকার সবারই লক্ষ্য। দলটা এর আগে বেশ কয়েকবার খুব কাছাকাছি চলে গিয়েছিল। এটা সব দলের জন্যই বেশ গুরুত্বপূর্ণ। আমরা এটা জিততে প্রাণপণ চেষ্টা করব।

বার্সা ছেড়ে পিএসজিতে আসা মেসি নতুন ক্লাব সম্পর্কে বললেন,অনেক বছর এক জায়গায় থাকার পর এটা অনেক বড় একটা পরিবর্তন ছিল। আর সে কারণেই কাজটা সহজ ছিল না মোটেও। তবে এখন আমরা সবাই এই দারুণ শহরে, বিশ্বের অন্যতম সেরা দলের হয়ে ভালোই করছি।

NO COMMENTS

LEAVE A REPLY