শুরু হচ্ছে বিসিবির বোর্ড সভা, নির্ধারণ হবে স্ট্যান্ডিং কমিটি

0
206
শুরু হচ্ছে বিসিবির বোর্ড সভা, নির্ধারণ হবে স্ট্যান্ডিং কমিটি

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নতুন পরিচালক পর্ষদ নির্বাচনের প্রায় দুই মাস কেটে যাওয়ার পর আজ শুক্রবার (২৪ ডিসেম্বর) গঠিত হতে যাচ্ছে স্ট্যান্ডিং কমিটি। গত সপ্তায় হঠাত করেই ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান দায়িত্বে থাকবেন না বলে জানানোর পরই যেন টনক নড়েছে বিসিবির।

প্রতিবার নির্বাচনের পরপরই নতুন করে কমিটি ঢেলে সাজানো হলেও এবার কিছুটা কালক্ষেপণ করেছে বোর্ড। তবে আজ বোর্ড সভায় চূড়ান্ত করা হবে কাকে কোন পদে বসানো হবে।

এবারের স্ট্যান্ডিং কমিটি নিয়ে সবার আগ্রহের কেন্দ্রবিন্দু আকরাম খান। সাবেক এই অধিনায়ক তার পুরনো দায়িত্বে থাকবেন না বলে সিদ্ধান্ত নিলেও শেষ পর্যন্ত বোর্ড প্রধান নাজমুল হাসান পাপনের ওপর ছেড়ে দেন সিদ্ধান্ত। আকরাম খান বলেন, বোর্ড প্রধান যা বলবেন সেটাই হবে।

শুক্রবার বিকেল সাড়ে ৩টায় বোর্ড সভা শুরুর কথা। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গত বুধবার সংবাদ সম্মেলনে বলেন, এবারের পরিচালক পর্ষদে কয়েকজন নতুন পরিচালক নির্বাচিত হয়েছেন। পুরনো কয়েকজন নেই কমিটিতে।

তাই বলাই যায় বেশ কিছু নতুন মুখ আসবে দায়িত্বে। নতুনদের মধ্যে ইফতেখার রহমান মিঠু, ওবায়েদ নিজাম আর ফাহিম সিনহার পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে বেশ। তবে শেষ পর্যন্ত কাকে কোন দায়িত্বে দেওয়া হয় সেটিই দেখার বিষয়।

NO COMMENTS

LEAVE A REPLY