নারায়ণগঞ্জে জোড়া খুন মামলার দুই আসামি গ্রেফতার

0
134
নারায়ণগঞ্জে জোড়া খুন মামলার দুই আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর এলাকার চাঞ্চল্যকর জোড়া খুন মামলার দীর্ঘ পাঁচ বছর পর বাপ্পি সকিদার ও আমান ভুঁইয়া নামের পলাতক দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআিই)। বন্দর উপজেলার ঘাড়মোড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তাদের মধ্যে আসামি আমান ভুঁইয়া হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছেন। মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে পিবিআই জেলা পুলিশ সুপার মনিরুল ইসলাম ফতুল্লার সাইনবোর্ড এলাকায় তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

পিবিআই জেলা পুলিশ সুপার আরও জানান, সদর উপজেলার ফতুল্লা থানার কাশিপুর হোসাইনি নগর এলাকায় মাদক ব্যবসার নিয়ন্ত্রণ, চাঁদাবাজির টাকার ভাগবাটোয়ারা ও আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জের ধরে ২০১৭ সালের ১২ অক্টোবর রাত ৯টায় একটি রিকশার গ্যারেজের ভেতরে তুহিন হাওলাদার মিল্টন ও পারভেজ নামের দুইজনকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। পরে লাশ গুমের উদ্দেশ্যে গ্যারেজটিতে আগুন ধরিয়ে দেওয়া হয়।

হত্যাকারীরা প্রভাবশালী হওয়ায় নিহতদের পরিবার এ ঘটনায় মামলা করতে আপত্তি জানালে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে। মামলায় ৬ জনের নাম উল্লেখসহ ২২জনকে আসামি করা হয়। তবে মামলা দায়েরের পর থেকেই হত্যাকাণ্ডের হোতা এবং প্রধান দুই আসামি বাপ্পি সিকদার ও আমান ভূঁইয়া বিভিন্ন স্থানে আত্মগোপন করেন।

পরে মামলার তদন্তভার পিবিআইকে দেওয়া হলে প্রযুক্তির সহায়তায় আসামিদের অবস্থান শনাক্ত করেন তারা। এরই ধারাবাহিকতায় গত ১২ জানুয়ারি বন্দর উপজেলার ঘাড়মোড়া এলাকা থেকে আসামি বাপ্পি সিকদারকে এবং একই এলাকা থেকে ১৬ জানুয়ারি আমান ভূঁইয়াকে গ্রেফতার করে পিবিআই। পরে ১৭ জানুয়ারি আসামি আমান ভূঁইয়া জোড়া খুনের দায় স্বীকার করে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট নুরুন নাহারের আদালতে জবানবন্দি প্রদান করেন।

NO COMMENTS

LEAVE A REPLY