ইমরানের একক সিদ্ধান্তে নওয়াজকে বিদেশ পাঠানো হয়

0
91
ইমরানের একক সিদ্ধান্তে নওয়াজকে বিদেশ পাঠানো হয়

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে বিদেশে পাঠানোর সিদ্ধান্ত দেশটির বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান একাই নিয়েছেন বলে অভিযোগ করেছেন দেশটির পরিকল্পনা ও উন্নয়নবিষয়ক মন্ত্রী আসাদ উমর।

তিরি বলেন, নওয়াজ শরিফকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ক্ষেত্রে ১০০ শতাংশ সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী ইমরান খান এককভাবে। খবর ডনের।

কেন্দ্রীয় মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ এই সদস্য এবং পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) শীর্ষ নেতা জিও নিউজের ‘নয়া পাকিস্তান’ অনুষ্ঠানে এ কথা বলেন।

তার অভিযোগ, নওয়াজকে বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেওয়ার সময় একটি কক্ষে ছয় থেকে আটজন জ্যেষ্ঠ পিটিআই নেতাদের একজন ছিলেন তিনি।

তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রীকে বিদেশে যেতে দেওয়া উচিত কি-না, তা নিয়ে মতপার্থক্য ছিল। প্রধানমন্ত্রী ইমরান খান হাসপাতালের চিকিৎসা প্রতিবেদনের ভিত্তিতে নওয়াজ শরিফকে চিকিৎসার জন্য দেশ ছাড়ার অনুমতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, এটা সঠিক নয়।

এ সময় অনুষ্ঠানের সঞ্চালক শাহজাদ ইকবাল উল্লেখ করেন, প্রধানমন্ত্রী ইমরান খান সাবেক প্রধানমন্ত্রী নওয়াজকে পালিয়ে যাওয়ার জন্য বিচার বিভাগকে দোষারোপ করেছিলেন।

আসাদ উমরের কাছে শাহজাদ ইকবাল জানতে চান, নওয়াজকে চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দেওয়ার সিদ্ধান্তটি আসলে কার ছিল।

একই প্রশ্নের উত্তরে ‘ডন’কে আসাদ ওমর বলেন, সরকার নিজস্ব সিদ্ধান্ত নেওয়ার জন্য সম্পূর্ণ স্বাধীন। নওয়াজের ব্যাপারে সিদ্ধান্ত শুধু প্রধানমন্ত্রী নিয়েছিলেন।

NO COMMENTS

LEAVE A REPLY