নায়িকা শাবনাজ হাসপাতালে

0
157
নায়িকা শাবনাজ হাসপাতালে

বাংলা সিনেমার ৯০ দশকের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা শাবনাজ করোনায় আক্রান্ত হয়েছেন। গত রোববার (২৩ জানুয়ারি) তার স্বামী চিত্রনায়ক নাঈম খবরটি নিশ্চিত করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

তাদের উভয়ের নাম দিয়ে ফেসবুক পেজে এ খবরটি জানিয়ে দেওয়া হয় সবাইকে। নাঈম লিখেছিলেন, ‘শাবনাজ করোনায় আক্রান্ত। আপনারা সবাই তার সুস্থতার জন্য দোয়া করবেন। শাবনাজ এখন বাসায় সবার থেকে আলাদা আছে। শাবনাজের জ্বর ছিল। তাই তখনই পরীক্ষা করে দেখি কোভিড পজিটিভ এসেছে এবং ডাক্তারের পরামর্শ মেনে বাসায় চিকিৎসা নিচ্ছে। আপনাদের সবাইকে অনুরোধ করছি সাবধানে থাকবেন এবং অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। আল্লাহ শাবনাজকে সুস্থতা দান করুন, আমিন।’

তবে হঠাৎ বেশি অসুস্থ হয়ে পড়ায় গতকাল সোমবার (২৪ জানুয়ারি) তাকে বাসা থেকে হাসপাতালে ভর্তি করা হয়। গত ১৫ দিনে দুইবার করোনা পরীক্ষা করানো হয়েছিল শাবনাজের। প্রথমে নেগেটিভ ফল এলেও দ্বিতীয়বার পজিটিভ ফল আসে বলে জানান চিত্রনায়ক নাঈম।

তবে আপাতত ভয়ের কোনো কারণ নেই। স্বাভাবিক ভাবেই নিশ্বাস নিচ্ছেন শাবনাজ। ডাক্তারের পরামর্শেই তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। হাসপাতালে কিছুদিন চিকিৎসা নেওয়ার পর খুব শিগগিরই সুস্থ হয়ে বাসায় ফিরে আসবেন বলে জানিয়েছেন চিত্রনায়ক নাঈম।

উল্লেখ্য, ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন তারা। বিয়ের পর সিনেমা ছেড়ে সংসার জীবনে মনোযোগ দেন এ যুগল। এখন তাদের বেশিরভাগ সময় কাটে টাঙ্গাইলে নাঈমের গ্রামের বাড়িতে।

বড় পর্দায় নাঈম-শাবনাজের যাত্রা শুরু হয়েছিল ১৯৯১ সালে। এহতেশামের পরিচালনায় চলচ্চিত্রটির নাম ছিল ‘চাঁদনী’। এরপর নব্বই দশকের জনপ্রিয় জুটি হয়ে ওঠেন নাঈম-শাবনাজ। একের পর এক সিনেমা উপহার দিয়েছিলেন তারা।

NO COMMENTS

LEAVE A REPLY