বিএনপি অলরেডি নির্বাচনের জন্য অযোগ্য: ওবায়দুল কাদের

0
145
বিএনপি অলরেডি নির্বাচনের জন্য অযোগ্য: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি অলরেডি নির্বাচনের জন্য অযোগ্য হয়ে পড়েছে। বিএনপি নেতা খালেদা জিয়া ও তারেক রহমান দণ্ডপ্রাপ্ত। দুজনের একজনও নির্বাচনে অংশ নিতে পারবেন না। দুর্নীতির কারণে তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন।

সোমবার সকালে সিরাজগঞ্জ সরকারি কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত দলটির সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ প্রতিপক্ষের সব ধরনের শক্তি মোকাবিলা করবে।

ওবায়দুল কাদের নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, গত নির্বাচনের মতো আগামী নির্বাচন সহজ হবে না। এবারের নির্বাচনে হবে কঠিন লড়াই। এ নির্বাচন সহজভাবে নিলে চলবে না। প্রতিপক্ষ দুর্বল না। তবে আওয়ামী লীগকে পরাজিত করার ক্ষমতা কারও নেই। বাংলাদেশে রাজনীতিতে এ মুহূর্তে নির্বাচনের জন্য প্রস্তুত আওয়ামী লীগ।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসানের সভাপতিত্বে এ সম্মেলনে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাসান মাহমুদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) এসএম কামাল হোসেন, সিরাজগঞ্জের ছয় আসনের সংসদসহ কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

NO COMMENTS

LEAVE A REPLY