গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, পালাতে গিয়ে স্বামী আটক

0
100

সিরাজগঞ্জের শাহজাদপুরে লাকি খাতুন (২৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় গৃহবধূর স্বামী পালাতে গেলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

মঙ্গলবার (১ মার্চ) সন্ধ্যায় উপজেলার গারাদহ ইউনিয়নের তালগাছী বাসস্ট্যান্ড এলাকা থেকে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত লাকি খাতুন উপজেলার গারাদহ ইউনিয়নের চরনবীপুর গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কয়েক মাস ধরে তালগাছী বাসস্ট্যান্ড সংলগ্ন বুলবুল হাজীর বাসা ভাড়া নিয়ে লাকি ও আলমগীর বসবাস করে আসছিলেন। মঙ্গলবার দুপুরে ফ্যানের সঙ্গে লাকির ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। এসময় নিহতের স্বামী আলমগীর হোসেন পালানোর চেষ্টা করলে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে দেয়।

বিষয়টি নিশ্চিত করে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান জানান, মঙ্গলবার সন্ধায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে।

তিনি আরও বলেন, স্থানীয়রা গৃহবধূর স্বামী আলমগীর পালানোর সময় আটক করে পুলিশে দেয়। তিনি থানা হেফাজতে রয়েছেন। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY