লালমনিরহাটে ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া-পাল্টা ধাওয়া

0
123

লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া পাল্টা ধাওয়ার ও পুলিশের লাঠিচার্জে উভয় পক্ষের অন্তত ৫ জন আহত হয়েছেন। শনিবার দুপুরে হাতীবান্ধা মেডিকেল মোড় এলাকায় এ ঘটনা ঘটে। হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে একই সময় কালিগঞ্জ উপজেলা বিএনপি কার্যালয় থেকে একটি মিছিল বের হলে পুলিশ তাতে বাধা দেয় বলে অভিযোগ করেন যুবদলের আহবায়ক রফিকুল ইসলাম। সেখানেও পুলিশের সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটে।

জানা গেছে, দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদে সারাদেশের ন্যায় হাতীবান্ধায় দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে বিএনপি। মিছিলটি পথেই পুলিশের বাধা পেলে ওই স্থানেই বক্তব্য দিতে শুরু করেন বিএনপির নেতারা।

এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা একটি মিছিল নিয়ে বিএনপি কার্যালয়ের দিকে যাওয়ার চেষ্টা করলে পরিস্থিতি উত্তপ্ত হয়। পরে ছাত্রদলের নেতাকর্মীরা মেডিকেল মোড়ে এলে ছাত্রলীগের নেতা-কর্মীরাও মেডিকেল মোড়ে আসে। ফলে দুইপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একে অপরের দিকে ইট-পাটকেল ছুড়তে থাকে। এসময় পুলিশ লাঠিচার্জ করে উভয়পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। এতে উভয় পক্ষে অন্তত ৫ জন আহত হয়।
আহতদের হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ছাত্রলীগ ও ছাত্রদল একে অপরকে দায়ী করেছেন।

ওসি এরশাদুল আলম আরও জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে ।

NO COMMENTS

LEAVE A REPLY