রাতে দেশে ফিরছেন সাকিব

0
207
সংগৃহীত

সাকিব আল হাসান এখন দেশের বাইরে। তবে, বৃহস্পতিবার (১০ মার্চ) রাতে দেশে ফেরার কথা রয়েছে তার। এ তথ্য জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস চৌধুরী।

বাংলাদেশ সময় রাত ৯টা ৫ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে সাকিবের। ৬ মার্চ দুবাইয়ের উদ্দেশে দেশত্যাগ করেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার। পরে নিশ্চিত হওয়া গেছে, একটি মোবাইল ফোন কোম্পানির বিজ্ঞাপনের কাজে দুবাই গিয়েছেন তিনি।

সাকিবের দেশে ফেরার কথাটি বুধবার (৯ মার্চ) জানান জালাল ইউনুস। এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, (বৃহস্পতিবার) দেশে ফিরবে ও। ছুটি বাদে পরের পরিকল্পনা কী সেগুলো জানাতেই ও আমাদের সঙ্গে বসবে।

ওই সংবাদ সম্মেলনেই সাকিবের ছুটি মঞ্জুর হওয়ার কথা জানিয়েছিলেন জালাল ইউনুস। তাকে এ বছরের ৩০ এপ্রিল পর্যন্ত বিশ্রাম দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ সম্পর্কে জালাল বলেন, ‘৩০ এপ্রিল পর্যন্ত আমরা তাকে (সাকিব) সব ধরনের ক্রিকেট থেকে রেস্ট নেওয়ার জন্য অনুমতি দিয়েছি।’

সাকিব বিশ্রাম চাইলে এর আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ক্ষেপে যান। প্রিয় শিষ্যের এমন আচরণে চটেন বিসিবির টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও। তিনি বলেছিলেন, বোর্ডের চুক্তিবদ্ধ ক্রিকেটার হিসেবে এমনটা করতে পারেন না কোনো খেলোয়াড়ই। তাই খেলতে না চাইলে অবসর নাও।

সুজন মনে করেন, দেশের হয়ে খেলার চাইতে আনন্দের আর কিছু হতে পারে না। আর তাই খেলা নিয়ে ক্রিকেটারদের অনীহা অবাক করেছে তাকে। তিনি বলেন, বাংলাদেশের সিনিয়র ক্রিকেটার সাকিব, তামিম ও মুশফিকরা ক্রিকেটের পাইপলাইন ধরেই আজ বড় ক্রিকেটার হয়েছেন। তাদের পেছনে অনেক বিনিয়োগ বোর্ডের। আর তাই দলের যখন প্রয়োজন তখন তো তাদের পাওয়ার কথা। এটা তো কারও ব্যক্তিগত দল না যে যখন মন চাইবে খেলবে, আবার মন না চাইলে খেলবে না।

NO COMMENTS

LEAVE A REPLY