শায়েস্তাগঞ্জে বাস দুর্ঘটনায় নিহত বেড়ে ৫

0
108
শায়েস্তাগঞ্জে বাস দুর্ঘটনায় নিহত বেড়ে ৫

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় দুটি বাসের মধ্যে সংঘর্ষের ঘটনায় আরেক তরুণের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল পাঁচজনে।

শনিবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ওই তরুণ মারা যান।

দুর্ঘটনার পর তাকে সিলেটে নিয়ে যাওয়ার লোক পাওয়া যাচ্ছিল না। পরে রেড ক্রিসেন্ট ইউনিটের সহায়তায় তাকে সিলেটে নেওয়া হয়।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সিরিকান্দি গ্রামের ইমান আলীর ছেলে লিওন মিয়া (৩০), নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার গাঁচরুখি গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে রিপন মিয়া (২৮), ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার বুড্ডা গ্রামের চন্দ্র মোহনের ছেলে ইন্দ্র মোহন দাশ (৩৫) ও একই উপজেলার বড়ইবাড়ি গ্রামের শহীদ মিয়ার ছেলে আল আমিন (২৪)।

হবিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান জানান, নিহতদের মধ্যে তিনজনের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হয়েছে।

দুর্ঘটনার পর জেলা প্রশাসক ইশরাত জাহান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সেখানে ‘দুর্ঘটনাপ্রবণ এলাকা’ উল্লেখ করে একটি সাইনবোর্ড স্থাপনের নিদের্শনা দিয়েছেন।

হাইওয়ে পুলিশ জানায়, গত শুক্রবার রাত সাড়ে ৯টায় সিলেটমুখী আসিফ পরিবহণের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীতমুখী পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় পেছন থেকে আসিফ পরিবহণের বাসটিকে চাপা দেয় শ্যামলী পরিবহণের আরেকটি বাস। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান এবং আরেকজনের মৃত্যু হয় হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে আনার পর।

NO COMMENTS

LEAVE A REPLY