বঙ্গবন্ধুর জন্মদিনে সাফারি পার্কে প্রবেশ ফ্রি

0
121
বঙ্গবন্ধুর জন্মদিনে সাফারি পার্কে প্রবেশ ফ্রি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে গাজীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে সর্বসাধারণের প্রবেশ মূল্য ফ্রি করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী স্মরণীয় করে রাখতে বৃহস্পতিবার এ রকম ব্যতিক্রমী আয়োজন করা হয় বলে জানিয়েছেন পার্কের দায়িত্বরত কর্মকর্তারা। এ আয়োজনকে স্বাগতও জানিয়েছেন পার্কে প্রবেশকারী দর্শনার্থীরা।

এ বিষয়ে বঙ্গবন্ধু সাফারি পার্কের পরিচালক মো. রেজাউল করিম জানান, আজ ১৭ মার্চ। দিনব্যাপী সব পর্যটকের জন্য (প্রধান ফটক দিয়ে) পার্কে প্রবেশ মূল্য ফ্রি করা হয়েছে। তবে ভেতরে আলাদা ইভেন্টে প্রবেশের জন্য নির্ধারিত ফি দিতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষ্যে পার্কে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এ পার্কের প্রধান ফটকের ইজারাদার শাওন এন্টারপ্রাইজের সিইও মো. মাসুদ রানা জানান, বর্তমানে প্রতিদিন গড়ে সাড়ে ৪ থেকে ৫ হাজারের মতো দর্শনার্থী এ ফটক দিয়ে পার্কে যাচ্ছেন। এ পথে ঢুকতে বড়দের জন্য ৫০ টাকা এবং ৫ বছরের ওপরের শিশুদের জন্য ২০ টাকা প্রবেশ মূল্য নির্ধারিত করা হয়েছে।

আজ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষ্যে সব দর্শনার্থীর এ ফি সম্পূর্ণ ফ্রি করে দেওয়া হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY