আইস-ইয়াবাসহ মিয়ানমারের দুই নাগরিক আটক

0
106
আইস-ইয়াবাসহ মিয়ানমারের দুই নাগরিক আটক

কক্সবাজারের টেকনাফে ১ কেজি ৬৯ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস এবং ৫৪ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে বিজিবি-২ ব্যাটালিয়ন সদস্যরা। এ সময় আটক করা হয়েছে দুই মিয়ানমার নাগরিকসহ একটি নৌকা। শনিবার (২ এপ্রিল) সকালে টেকনাফ বিজিবি ২ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার গণমাধ্যম পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকৃতরা হলেন- মিয়ানমার মংডু এলাকার মো. সিরাজ উদ্দীনের ছেলে মো. জুবায়ের আহমদ (২২) এবং মৃত আব্দুল গনির ছেলে মো. রফিক (২৩)।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর জালিয়ারদ্বীপ এলাকায় নাফ নদীর সীমান্ত দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে পাচার হতে পারে- এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ও দমদমিয়া বিওপি থেকে দুইটি বিশেষ টহল দল নাফ নদীর জালিয়ার দ্বীপে কৌশলগত অবস্থান গ্রহণ করে।

আগত নৌকাটি বাংলাদেশের অভ্যন্তর প্রবেশেকালে বিজিবি থামার সংকেত দিলে পালিয়ে যেতে চেষ্টা করলে ধাওয়া করে নৌকাটি আটক করেন। পরে ওই নৌকাটি তল্লাশি করে আইস ও ইয়াবা উদ্ধার করেন।

তিনি আরও জানান, ক্রিস্টাল মেথ আইস, ইয়াবা বহন, পাচার এবং অবৈধ অনুপ্রবেশের দায়ে আটক ব্যক্তি ও জব্দকৃত মাদকসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY