তৃতীয় লিঙ্গের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

0
126
তৃতীয় লিঙ্গের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

ভোলায় আধিপত্য বিস্তার ও ঈদ বোনাসের টাকা তোলাকে কেন্দ্র করে তৃতীয় লিঙ্গের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১০ জন আহত হয়ে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল সোমবার (১১ এপ্রিল) রাত ৮টার দিকে দৌলতখান উপজেলার বাংলাবাজার বটতলা বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- স্বর্ণা, রিদিলা, জারা, সুমনা, সাগরিকা, পাপড়ি ও শারমিন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন।

আহত স্বর্ণা বলেন, ইফতারের পরে আমরা সাতজন দৌলতখান উপজেলার বাংলাবাজার বটতলা বাজারে রোজা ও ঈদ উপলক্ষে চাঁদা তুলতে যাই। রাত ৮টার দিকে দৌলতখান উপজেলার সর্দার ময়নার নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একটি দল এসে আমাদের জানায়, বাজার কমিটির লোকজন আমাদের ডাকছে। এই বলে তারা বাজার থেকে পাশে নিয়ে যায়। সেখানে ময়নার লোকজন আমাদের লাঠিসোঁটা দিয়ে মারতে থাকে। একপর্যায়ে ময়না খুর, চাপাতি ও লোহার পাইপ নিয়ে এসে আমাদের ওপর এলোপাতাড়ি হামলা করে। আমাদের খুর ও চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে। তার সঙ্গে থাকা লোকজন আমাদের থেকে টাকা-পয়সা ও সোনার চেইন ছিনিয়ে নিয়ে যায়। এতে ক্ষোভ প্রকাশ করে হামলার বিচার চেয়েছেন অন্য আহতরাও।

খবর পেয়ে সদর হাসপাতালে তাদের দেখতে যান অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ সরদার। এ সময় তিনি জানান, হামলার পর পর পুলিশের টহল টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনা তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ভোলা সদর ও দৌলতখানের ২ গ্রুপের চাঁদা তোলা নিয়ে এ হামলার ঘটনাটি ঘটেছে।

NO COMMENTS

LEAVE A REPLY