আজ রণবীর-আলিয়ার বিয়ে

0
165
আজ রণবীর-আলিয়ার বিয়ে

বলিউডের বহুল আলোচিত জুটি রণবীর-আলিয়া। চার হাত এক হতে যাচ্ছে এ তারকা কাপলের। নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুর থেকে শুরু হলো দুই তারকার বিয়ের অনুষ্ঠান।

অনুষ্ঠানের শুরুতেই দুপুর ২টায় রণবীরের বাবা প্রয়াত ঋষি কাপুর ও তার পরিবারের পূর্বপুরুষদের পূজা করা হবে। এরপর গণেশ পূজার মধ্যদিয়ে শুরু হবে বিয়ের শুভারম্ভ। ইতোমধ্যে আলিয়ার হাতে মেহেদি লাগানো হয়ে গেছে।

সেই আয়োজনে কারিশমা কাপুর, কারিনা কাপুর, করণ জোহর, পূজা ভাট, আয়ান মুখার্জি, রীমা জৈনসহ দুই পরিবারের সদস্য ও বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন।

বিয়ের অনুষ্ঠান শুরুর জন্য ১৩ এপ্রিলকে কেন বেছে নিলেন ঋষিপুত্র, তা বোঝা গেল নীতু কাপুরের ইনস্টাগ্রাম পোস্ট থেকে। অনেকেই বলছেন, বাবার বাগদানের দিনেই নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করতে চেয়েছিলেন রণবীর।

ভারতের এক শীর্ষস্থানীয় ইংরেজি দৈনিকের খবর অনুযায়ী, রণবীর-আলিয়ার বিয়ের দিন সঞ্জয় লীলা বানসালি, বরুণ ধাওয়ান, আয়ান মুখার্জি, জোয়া আখতার, অর্জুন কাপুর, মাসাবা গুপ্তাসহ আরও অনেকে উপস্থিত থাকবেন। এ ছাড়াও তাদের গ্র্যান্ড রিসেপশনে উপস্থিত থাকার কথা রয়েছে করণ জোহর, মনীশ মালহোত্রা, অনুষ্কা রঞ্জন, আকাঙ্ক্ষা রঞ্জন, কারিনা কাপুর খান, সাইফ আলি খান, কারিশমা কাপুরসহ অনেকের।

পার্টির এখানেই শেষ নয়, চলতি মাসের শেষে শোবিজের বন্ধুদের নিয়ে স্পেশাল পার্টি করতে চান রণবীর-আলিয়া। সেখানে রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, করণ জোহর, আয়ান মুখার্জি, আদিত্য রায় কাপুরসহ আরও বন্ধুবান্ধব উপস্থিত থাকবেন।

রণবীর-আলিয়ার বিয়েতে কঠোর সুরক্ষাব্যবস্থা করা হয়েছে। জানা গেছে, সুরক্ষাব্যবস্থার কিছু অংশ আলিয়ার ভাই রাহুল ভাটের কাঁধে আছে। তিনি ভারতের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দুই তারকার বিয়ের দিনের জন্য ২০০ বাউন্সারকে নিযুক্ত করা হয়েছে। এ ছাড়া ড্রোন উড়িয়ে আকাশপথেও লাগাতার নজরদারি চলবে।

সংবাদ মাধ্যমের খবর রণবীর-আলিয়ার বিয়ের আয়োজনের খাবার তৈরি করতে দিল্লি ও লক্ষ্ণৌ থেকে সেরা বাবুর্চিদের নিয়ে আসা হয়েছে। পিঙ্কভিলার প্রতিবেদন অনুসারে, রণবীর ও আলিয়ার বিয়েতে অতিথিদের জন্য দারুণ একটি মেন্যু আয়োজন করা হয়েছে। সর্বশেষ প্রতিবেদনে আরও দাবি করা হয়, রণবীর ও আলিয়ার বিয়েতে মেক্সিকান, ইতালিয়ান, মোঘলাই, পাঞ্জাবিসহ খাবারের ৫০টিরও বেশি কাউন্টার থাকবে।

বলিউড লাইফের প্রতিবেদন অনুসারে, রণবীর ও আলিয়ার পরিবারও লক্ষ্ণৌ ও দিল্লির খাবারের খুব ভক্ত। তাই লক্ষ্ণৌর কাবাব, বিরিয়ানি এবং আরও অনেক কিছুর জন্য একটি আলাদা চ্যাট কাউন্টার থাকবে। শুধু আমিষই নয়, নিরামিষ খাবারও খেতে পারবেন অতিথিরা। নিরামিষ খাবারের কাউন্টার থাকবে ২৫টি। আলিয়া নিজেও একজন নিরামিষভোজী।

NO COMMENTS

LEAVE A REPLY