ফেরি চলাচল বন্ধ, দৌলতদিয়ায় যানবাহনের দীর্ঘ লাইন

0
103
ফেরি চলাচল বন্ধ, দৌলতদিয়ায় যানবাহনের দীর্ঘ লাইন

রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে হঠাৎ ঝড়ের কারণে সকালের দিকে ফেরি চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় দৌলতদিয়া প্রান্তে যানবাহনের দীর্ঘ সারি সৃষ্টি হয়েছে।

বুধবার (২০ এপ্রিল) সকালে বিআইডব্লিউটিসির দৌলতদিয়া ঘাট অফিসের ব্যবস্থাপক (বাণিজ্য) শিহাবউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট অফিস সূত্র থেকে জানা যায়, কাল বৈশাখী ঝড়ের প্রভাবে পদ্মা-যমুনা নদী উত্তাল হয়ে যাওয়ায় আজ বুধবার সকাল ৬টা থেকে ৭টা পর্যন্ত দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বাতাসের কারণে ১ ঘন্টা ফেরি সার্ভিস সম্পন্ন বন্ধ ছিল।

সরেজমিন বুধবার সকালের দিকে দৌলতদিয়া ঘাট এলাকা ঘুরে দেখা যায়, ফেরি ঘাটের জিরো পয়েন্ট থেকে মহাসড়কের গোয়ালন্দ বাসস্ট্যান্ড পর্যন্ত প্রায় ৫ কিলোমিটার পণ্যবাহী ট্রাক আটকে ছিল। প্রায় ১ ঘন্টা ফেরি চলাচল বন্ধ থাকায় পচনশীল-অপচনশীল পণ্যবাহী ট্রাক ও বাস দীর্ঘ সারি সৃষ্টি হয়।

বিআইডব্লিউটিসির দৌলতদিয়া ঘাট অফিসের ব্যবস্থাপক (বাণিজ্য) শিহাবউদ্দিন বলেন, সকালে ঝড়ো বাতাসের কারণে ফেরিগুলো স্বাভাবিক চলাচল না করতে পাড়ায় সকাল ৬টা থেকে ৭টা পর্যন্ত সাময়িক সময় সম্পন্ন বন্ধ ছিল। এ জন্য সকালে যানবাহনের দীর্ঘ সারি সৃষ্টি হয়েছিল। এছাড়া অতিরিক্ত যানবাহনের চাপ রয়েছে। বর্তমানে এ নৌ-রুটে ছোট বড় মিলিয়ে ১৭টি ফেরি চলাচল করছে।

NO COMMENTS

LEAVE A REPLY