রাজধানীতে ইয়াবা বিক্রির সময় মাদক কারবারি আটক

0
78
রাজধানীতে ইয়াবা বিক্রির সময় মাদক কারবারি আটক

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ৫ হাজার পিস ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ। গ্রেপ্তারের নাম রাসেল শরীফ।

রোববার (১৫ মে) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন ডিবি ওয়ারী বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. শামসুল ইসলাম।

তিনি বলেন, শুক্রবার দিবাগত রাতে আমাদের কাছে গোপন খবর আসে কক্সবাজার থেকে এনে যাত্রাবাড়ীর গোলাপবাগে একটি চক্র ইয়াবা বিক্রি করছে। সেই রাতেই গোলাপবাগের বেকারি গলির আরএম মেডিসিন কর্নারে অভিযান চালিয়ে দেখি গ্রেপ্তার রাসেল ইয়াবা বিক্রি করছে। পুলিশকে দেখে ঘটনাস্থল থেকে দ্রুত পালানোর চেষ্টা করেন তিনি।

তার সঙ্গে এ সময় আরও কয়েকজন সহযোগী ছিল। এ সময় পুলিশ রাসেলকে গ্রেপ্তার করে। এরপর তল্লাশি করে তার কাছ থেকে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়, বলেন তিনি।

শামসুল ইসলাম বলেন, রাসেল প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমাদের জানায় তিনি ও তার আরও কয়েকজন সহযোগী মিলে কক্সবাজার থেকে ইয়াবা ঢাকায় নিয়ে আসতেন। পরে ঢাকার বিভিন্ন এলাকায় তার সহযোগীরা এসব ইয়াবা খুচরা বিক্রি করতেন।

গ্রেপ্তার রাসেলকে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও ডিবির এই কর্মকর্তা জানান।

NO COMMENTS

LEAVE A REPLY