মা ও দুই সন্তানকে খুন, কয়েকজন আটক

0
127
সংগৃহীত

নরসিংদীর বেলাব উপজেলার পাটুলী ইউনিয়নের বাবলা গ্রামে মা ও দুই সন্তানকে হত্যার ঘটনায় বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

রোববার (২২ মে) সকাল ৮টায় ওই গ্রামে নিজবাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। তবে আটককৃতদের পরিচয় জানায়নি পুলিশ।

নিহত ব্যক্তিরা হলেন, বাবলা গ্রামের রংমিস্ত্রি গিয়াস উদ্দিন শেখের স্ত্রী রাহিমা বেগম (৩৬), ছেলে রাব্বি শেখ (১২) ও মেয়ে রাকিবা শেখ (৭)।

পুলিশ জানায়, আজ শনিবার সকাল ৮টায় প্রতিবেশীরা রাহিমা ও তার সন্তানদের লাশ ঘরের ভেতর পড়ে থাকতে দেখে। এরপর সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

গিয়াস উদ্দিন বলেন, তিনি গাজীপুরের আড়ালিয়া এলাকায় রঙের কাজে ছিলেন। এ ঘটনার সংবাদ পেয়ে সকাল ১০টার দিকে বাড়িতে এসে দেখেন, ঘরে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ পড়ে আছে। তবে আমার চাচাতো ভাই রেনু শেখের সঙ্গে জমি-সংক্রান্ত ও গাছ কাটা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরেই সে আমার স্ত্রী-সন্তানদের খুন করেছে।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, নিহত রাহিমা খাতুনের মাথায়, বুকে ও পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার ‍দুই সন্তানের মাথায় আঘাতের চিহ্ন দেখা যায়।

তিনি আরও বলেন, ধারালো অস্ত্রের আঘাতে রাতের কোনো এক সময়ে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

NO COMMENTS

LEAVE A REPLY