রাজবাড়ীতে ট্রাক, মাইক্রোবাস-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৬

0
113
রংপুরে বাস-অ্যাম্বুলেন্স সংঘর্ষে নবজাতকসহ নিহত ৩

রাজবাড়ীর কালুখালী উপজেলায় ট্রাক, মাইক্রোবাস ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন।

বুধবার (১ জুন) সকালে এ ঘটনা ঘটে। তবে নিহতদের মধ্যে একই পরিবারের ৫ জন ও অটো-চালক রয়েছেন।

নিহত ব্যক্তিরা হলেন, পাংশা উপজেলার পুঁইজোর ৭ নং ওয়ার্ডের মো. বশির মিয়ার ছেলে অটো চালক মো. নাসির (৩৫), মোতালেব হোসেনের স্ত্রী মসিরন বেগম (৬০), মসিরন বেগমের মেয়ে মরিয়ম (৪৫), মর্জিনা (৪০), মসিরনের ছেলের স্ত্রী রাবেয়া (৩০) ও মর্জিনার ছেলে (১০)।

জানা গেছে, আজ বুধবার সকালে রাজবাড়ী থেকে কু‌ষ্টিয়াগামী এক‌টি বেপ‌রোয়া গ‌তির ট্রাকের সঙ্গে মু‌খোমু‌খি সংঘর্ষ হয় রাজবাড়ীগামী অটোরিকশা ও এক‌টি প্রাইভেটকারের। এ সময় দুমড়ে-মুচড়ে যায় অটো‌রিকশা‌ ও প্রাইভেটকার। ঘটনাস্থলেই অটোরিকশার ৩ যাত্রী নিহত হন ও আহতদের প্রথমে কালুখালী উপ‌জেলা হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে নেওয়ার পর আরও ৩ জনের মৃত্যু হয়েছে। তবে নিহতরা সবাই রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পুঁইজোর এলাকার বাসিন্দা।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান জানান, আজ বুধবার সকালে দুর্ঘটনাস্থলে ৩ জন নিহত হয়েছে। হাসপাতালে নেওয়ার পথে আরও ৩ জন মারা যায়। আহতদের উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন সাহা বলেন, মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য সেগুলো রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

NO COMMENTS

LEAVE A REPLY