কোটি টাকা কাবিনে বিয়ে, রাজকীয় আয়োজন

0
118
কোটি টাকা কাবিনে বিয়ে, রাজকীয় আয়োজন

সিনেমার মতোই কোটি টাকা কাবিনে বড় ছেলে শাদমান মনোয়ার অমিকে বিয়ে করালেন চলচ্চিত্রের মুভিলর্ডখ্যাত মনোয়ার হোসেন ডিপজল। শুধু তাই নয়, বিয়ের আয়োজনে ও সাজসজ্জায় ছিলো রাজকীয়তার ছোঁয়া।

চাঁদপুরের এক রাজনৈতিক পরিবারের মেয়ে কাজী তাসফিয়াকে পুত্রবধূ করে ঘরে তুলছেন ডিপজল। সিনেমার পর্দায় নেতিবাচক চরিত্রে জনপ্রিয়তা পেলেও বাস্তব জীবন একজন দিল দরিয়া মানুষ হিসেবেই পরিচিত তিনি। অনেকেই তাকে দানবীর বলেও ডাকেন। তার ছেলের বিয়েতে এমন আয়োজন হওয়াটাই স্বাভাবিক। চোখ ধাঁধানো আয়োজনে কোনো খামতি রাখেননি ডিপজল।

শুক্রবার (১০ জুন) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে নবদম্পতির বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়। জমকালো বিয়ের আয়োজনে শোবিজের বহু তারকাসহ কয়েক হাজার অতিথি উপস্থিত ছিলেন।

ডিপজল জানান, সে সময় করোনার কারণে ছেলের বিয়েতে আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, আমার চলচ্চিত্রের সহকর্মী, রাজনীতি ও ব্যবসায়িক বন্ধুদের দাওয়াত দিতে পারিনি। এখন করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। তাই সবাইকে নিয়ে অনুষ্ঠান করছি। আমার ছেলে ও বউমার জন্য দোয়া করবেন।

গত ৮ জুন সন্ধ্যায় রাজধানীর মিরপুর প্রিন্স বাজার কমিউনিটি সেন্টারে অমি ও তাসফিয়ার বিয়ে সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা রাজকীয় পোশাকে হাজির হন। বিশেষ করে ভাইয়ের বিয়ে উপলক্ষে ডিপজলের একমাত্র কন্যা ওলিজা মনোয়ারের সাজ ও গয়না সকলের নজর কেড়েছে।

এর আগে গত ৫ জুন সাভারে লাজ পল্লীতে অমির গায়ে হলুদের আয়োজন করা হয়েছিলো। সেখানে বর-কনের পরিবারের উপস্থিতিতে নাচে-গানে মেতে উঠেছিলো হলুদের ভেন্যু।

প্রসঙ্গত, ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের তিন ছেলে ও এক মেয়ে। এর আগে ২০১৮ সালের জুনে মেয়ে ওলিজা মনোয়ারের বিয়ে দিয়েছেন। ইতোমধ্যে নানা হয়েছেন এই অভিনেতা। এবার ঘরে তুললেন প্রথম পুত্রবধূ।

NO COMMENTS

LEAVE A REPLY