ওসিকে মারধরের ঘটনায় গ্রেপ্তার ১২

0
83
ওসিকে মারধরের ঘটনায় গ্রেপ্তার ১২

হজরত মোহাম্মদ (সা.) কে কটূক্তির প্রতিবাদে রাজধানীর মোহাম্মদপুর ঢাকা উদ্যান এলাকায় মুসল্লিদের বিক্ষোভের সময় মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদসহ পুলিশের ওপর হামলার ঘটনায় ১২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (১২ জুন) মোহাম্মদপুরের বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে মোহাম্মদপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- মোস্তাফিজুর (৪৭), উমর ফারুক (৪১), আশিক (৩০), মুন্না (১৯), অন্তর (২০), আব্দুল খালেক (২২), মিজান (২১), শাওন (১৯), নুর নবী (২২), শাহিন (২২), মাসুদ (২৩) ও আবুল কালাম (২৯)।

সোমবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

মোহাম্মদপুর থানার পরিদর্শক (অপারেশন) তোফাজ্জল হোসেন গণমাধ্যমকে জানান, মোহাম্মদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১২ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

ভারতে বিজেপি সরকারের মুখপাত্র নূপুর শর্মা হজরত মোহাম্মদ (সা.) কে কটূক্তি করলে তার প্রতিবাদে শুক্রবার জুমার নামাজের পর বিক্ষোভ দ্রুত মোহাম্মদপুর ঢাকা উদ্যান এলাকায় বিক্ষোভ করে মুসল্লিরা। এ সময় মোহাম্মদপুর থানার ওসি দ্রুত বিক্ষোভ শেষ করতে বলায় তাকে মারধর করে মুসল্লিরা।

মোহাম্মদপুর থানার ইনস্পেক্টর (তদন্ত) মোহাম্মদ কামরুজ্জামানের দাবি, কয়েকটি ইসলামি সংগঠনের নেতারা তার ওপর হামলা চালিয়েছি। এ সময় তার কাছে থাকা ওয়াকিটকি নিয়ে যায় হামলাকারীরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জুম্মা নামাজের কিছুক্ষণ পর ঢাকা উদ্যান এলাকায় ইসলামি দলগুলো বিক্ষোভ শুরু করলে মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ তাদেরকে দ্রুত বিক্ষোভ শেষ করতে নির্দেশ দেন। পাঞ্জাবি পরিহিত অবস্থায় এ নির্দেশ দিয়ে চলে যাওয়ার সময় পেছন থেকে হামলা চালায় কয়েক জন।

NO COMMENTS

LEAVE A REPLY