যা বলেছি রাগের মাথায়: মৌসুমী

0
127
যা বলেছি রাগের মাথায়: মৌসুমী

চিত্রনায়ক ওমর সানি ও মৌসুমী ইস্যু এখন টক অব দ্য কান্ট্রিতে পরিনত হয়েছে। ঘটনা ছিল ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদ খানকে ওমর সানীর চড় কাণ্ডের পর জায়েদ খান পিস্তল বের করে গুলি করার হুমকি দেন ওমর সানীকে। গত ১০ জুন রাতে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে ঘটনা ঘটার পরে এ নিয়ে চলে তর্ক-বিতর্ক।

জায়েদ খান ও ডিপজল বিষয়টি অস্বীকার করেন। কিন্তু ওমর সানী তার চড় মারার বিষয়টি স্বীকার করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ জমা দেন সভাপতি ইলিয়াস কাঞ্চনের কাছে। কিন্তু ঘটনা ঘটনা ঘটার তিন দিনের মাথায় ১৩ জুন দুপুর সাংবাদিকদের উদ্দেশে এক অডিও বার্তা দেন চিত্রনায়িকা মৌসুমী। এই অডি বার্তায় সানির অভিযোগ অস্বীকার করে জায়েদের পক্ষে কথা বলেন। এরপর শুরু আবারও তোলপাড়। নেট দুনিয়া অডিও বার্তাটি ভাইরাল হয়েছে।

তারপর সানী সরাসরি ফেসবুক লাইভে এসে নিজের অভিযোগের বিষয়ে অটল থাকেন। এরপর জল ঘোলা কম হয়নি। মুখ খুলেন তাদের সন্তান ফারদিন। শুরু হয় আবারও তোলপাড়। একের পর এক বার্তা দিতে থাকায় বিষয়টি নিয়ে এখন সত্যি সিনেমরা গল্পের মতোই দাড়িয়ে গেছে। শেষমেষ ফারদিনের বয়ানে উঠে আসে আসলে রাগের মাথায় এই অডিও বার্তা দিয়েছেন মৌসুমী।

তবে ঠিক কি কারণে তার মা (মৌসুমী) বাবার (ওমর সানী) বিপরীতে কথা বলেছেন জানতে চাইলে গণমাধ্যমকে ফারদিন বলেন, ‘আমি এ বিষয়ে মায়ের সাথে কথা বলেছি, মা বলেছে, দেখ বাবা আমি তো তখন রাগের মাথায় বলেছি। তোমার বাবার সঙ্গে একটু রাগারাগি হয়েছে। সেভাবেই বলেছি। আমি কিন্তু মিথ্যাচার করছে সানী এটা সরাসরি বলি নাই। যতটুকু বলেছি, আমি রাগের মাথায় বলেছি।

এ প্রসঙ্গে ফারদিন আরও বলেন, ‘আমার আম্মাকে (মৌসুমী) জিজ্ঞেস করেছিলাম। বলেছিলাম মা, তুমি যে অডিও বার্তার প্রথমে ও শেষে কী বললে? জানতে চেয়েছিলাম, বিশ্রী একটা পরিবেশ সৃষ্টি হয়েছে। (কারণ, সিচুয়েশনটা আগলি না।) এটা সমাধান করতে হবে ঘরোয়াভাবে। এটা মিউচুয়াল করতে গণমাধ্যম পর্যন্ত যাওয়া লাগবে না। চলচ্চিত্রে সিনিয়ররা আছেন তারাই বিষয়টি সমাধান করতে পারেন।

মৌসুমীর জায়েদ খানের পক্ষে কথা বলা প্রসঙ্গে ফারদিন জানান, এটা নিয়ে যেন এত কাদা-ছোড়াছুড়ি না হয়, সেই চিন্তা থেকেই আম্মু কথাগুলো বলেছেন। এক জায়গায় দেখলাম আম্মু নাকি বলেছেন, মিথ্যাচারে জড়াচ্ছেন ওমর সানী। আম্মু যদি কোথাও এমন স্টেটমেন্ট দিয়ে থাকেন তবে আমি বলব, এটা ঠিক না। আম্মু আমার সঙ্গে কথা বলেছেন। তিনি চান নাই পত্রিকায়-টিভিতে এসব নিয়ে আলোচনা বা সংবাদ প্রকাশ হোক।

বাবা-মার সম্পর্ক প্রসঙ্গে এ তারকাপুত্র জানিয়েছেন, সব ঠিক আছে। আমি আব্বুকেও পাচ্ছি, আম্মুকেও পাচ্ছি। স্বামী-স্ত্রীর মধ্যে অনেক বিষয় নিয়েই মনোমালিন্য হয়। আমি বিয়ে করেছি, আমাদেরও হয়। এটা তো স্বাভাবিক। আব্বু-আম্মু দুজনই চাচ্ছেন বিষয়টা যেন দ্রুত সমাধান হয়ে যায়।

এদিকে সোমবার (১৩ জুন) বিকেলে ফেসবুক লাইভে ওমর সানী জানান, আমি বিয়ে করেছি ২৭ বছর আগে। মৌসুমী আমার স্ত্রী, আমার সন্তানের মা। আমার ফুটফুটে দুটি সন্তান রয়েছে। আমার ছেলে বিয়েও করেছে। মৌসুমীকে অসম্মান করে আমি একটি কথাও বলব না। সে কি মনে করে জায়েদ খানের পক্ষে কথা বলছে সেটা আমি জানি না।

NO COMMENTS

LEAVE A REPLY