রাজবাড়ীতে কলেজছাত্রীর ভিডিও ছড়ানোয় যুবক গ্রেফতার

0
82
রাজবাড়ীতে কলেজছাত্রীর ভিডিও ছড়ানোয় যুবক গ্রেফতার

রাজবাড়ীতে এক কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাশেদুল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গাজীপুর জেলার কোনাবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। রাশেদুল ইসলাম গাজীপুরের কোনাবাড়ির জনৈক রানার বাড়ির ভাড়াটিয়া। তিনি বাগেরহাট সদর উপজেলার কাশিমপুর গ্রামের শেখ আশরাফ আলীর ছেলে।

কলেজছাত্রীর অভিযোগ, এক বছর আগে এমডি নাবিল খান নামে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি তার ফেসবুক বন্ধু হন। এর পর থেকে ওই ব্যক্তির সঙ্গে তার ঘনিষ্ঠতা বাড়তে থাকে। সম্পর্কের একপর্যায়ে ওই বন্ধুর অনুরোধে তারা ইমোতে নগ্ন অবস্থায় কথাবার্তা বলেন। ওই বন্ধুটি তার অজান্তে এসব রেকর্ড করেন।

পরে তার অন্যত্র এক পাত্রের সঙ্গে বিয়ে হয়। আর বিয়ের পর ওই ফেসবুক বন্ধু তাকে ওই ভিডিও দেখিয়ে কুপ্রস্তাব দেয়। তিনি তাতে রাজি না হলে সে বেপরোয়া হয়ে ওঠে। সেই সঙ্গে তার স্বামীর ফেসবুকে ওই ছবি ও ভিডিও পাঠানোর পাশাপাশি নগ্ন ছবি ব্যবহার করে তার নামে ভুয়া ফেসবুক আইডিও খোলেন।

তিনি পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে গত বৃহস্পতিবার রাজবাড়ী সদর থানায় মামলা করেন।

রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সেই সঙ্গে সন্দেহভাজন আসামি হিসেবে গাজীপুর থেকে রাশেদুলকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY