এবার কনার গানে মডেল হলেন পড়শী

0
114
সংগৃহীত

কনা ও পড়শী দুজনই বাংলা গানের জনপ্রিয় শিল্পী। অডিও, লাইভ কনসার্ট কিংবা সিনেমার প্লেব্যাক সবক্ষেত্রেই সমান জনপ্রিয় তারা। এবার ঘটেছে কিছুটা ব্যতিক্রম। কনার গাওয়া গানে মডেল হয়েছেন পড়শী। তাতেই ব্যাপক সাড়া পড়ে গেছে এই দুই শিল্পীর শ্রোতা ও ভক্তদের মাঝে।

গানের পাশাপাশি ইদানীং অভিনয়েও বেশ নিয়মিত দেখা যাচ্ছে পড়শীকে। ঈদে ‘শাদি মোবারক’ নামের একটি নাটকে অভিনয় করেছেন তিনি। মাহমুদ মাহিন রচিত ও পরিচালিত এ নাটকের জন্য তোকে ছাড়া আমি গানটি গেয়েছেন কনা। এ নাটকে কনার গাওয়া গানটির অংশবিশেষ ব্যবহৃত হয়েছে। তবে পুরো গানটি ভিডিও আকারে আলাদাভাবে প্রকাশ পাবে। গত বুধবার রাতে আহমেদ রিজভীর লেখা ও আভরাল সাহিরের সুর ও সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন কনা।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে কনা বলেন, গান গাওয়ার আগে আমি জানতাম না, আমার গানে পড়শী অভিনয় করবে। এর আগে মেহজাবীন, তানজিন তিশা বা অন্য কোনো অভিনেত্রীর অভিনীত নাটকের গান গাইবার সময় যে শ্রম দিয়েছি, পড়শী অভিনীত নাটকের ক্ষেত্রেও ঠিক একই রকম শ্রম দিয়েছি।

এদিকে পড়শী বলেন, নাটকের শুটিংয়ের সময় আমরা সিদ্ধান্ত নেই গানটি কনা আপুকে দিয়ে গাওয়াবো। আমার খুবই ভীষণ প্রিয় শিল্পী। আমার কাছে মনে হয়েছে, এই গানের জন্য কনা আপুর ভয়েসই পারফেক্ট হবে, আমার সঙ্গে মানাবেও বেশ।

NO COMMENTS

LEAVE A REPLY