আপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট, গ্রেপ্তার প্রেমিক

0
88
সংগৃহীত

নওগাঁর মহাদেবপুর উপজেলায় কলেজছাত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়ানোর অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৮ জুলাই) বেলা ১১টায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রোববার দুপুরে ভুক্তভোগীর বড় বোন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত ব্যক্তি খোর্দ্দ নারায়ণপুর গ্রামের হায়দার আলী মণ্ডলের ছেলে রাজু হোসেন (২৫)।

জানা গেছে, ভুক্তভোগী কলেজে আসা-যাওয়ার পথে রাজুর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে যান। একপর্যায়ে ভুক্তভোগীর সুযোগ নিয়ে ঘনিষ্ঠ কিছু ছবি মোবাইলে ধারণ করে রাখে রাজু। এরপরে সে ছবিগুলো দেখিয়ে ভুক্তভোগীকে ব্লাকমেইল করতে শুরু করে। তবে রাজু তার নিজের ফেসবুকে ছবিগুলো পোস্ট করলে ঘটনাটি জানাজানি হয়। পরে রোববার দুপুরে ভুক্তভোগীর বড় বোন বাদী হয়ে একটি মামলা দায়ের করলে অভিযুক্ত রাজুকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামিনুর ইসলাম বলেন, ভুক্তভোগীর বোন বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে রাজুকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে তার মোবাইল ফোনে সেই সব ছবিগুলো পাওয়া গেছে।

মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করেছে। আজ সোমবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY