চাকরির প্রলোভনে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

0
81

পটুয়াখালীর গলাচিপায় চাকরির প্রলোভন দেখিয়ে এক তরুণীকে (১৫) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে রিয়াজ হাওলাদার (৩০) ও রাব্বী গাজী (৩৫) নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় উপজেলার গোলখালী ইউনিয়নের হরিদেবপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই তরুণীর মা বাদী হয়ে গলাচিপা থানায় একটি ধর্ষণ মামলা করেন। গ্রেফতারদের বাড়ি উপজেলার ডাকুয়া ইউনিয়নের আটখালী গ্রামে।

মামলা সূত্রে জানা যায়, গত ১৭ জুলাই রিয়াজ ও রাব্বী উপজেলার গজালিয়া ইউনিয়নের চর চন্দ্রাইল গ্রামের ওই তরুণীকে চাকরির প্রলোভন দেখিয়ে ঢাকায় নিয়ে আসেন। সেখানে দুদিন থাকার পর চাকরি দিতে না পেরে ২০ জুলাই সকালে তারা তরুণীকে ফের গলাচিপা নিয়ে যান। পরে বিকালে গোলখালী ইউনিয়নের চর সুহরী গ্রামের একটি ফাঁকা বাড়িতে নিয়ে ওই দুই যুবক তরুণীকে পালাক্রমে ধর্ষণ করেন। একপর্যায়ে ওই তরুণী দৌড়ে পালিয়ে পার্শ্ববর্তী একটি বাড়িতে আশ্রয় নিলে তারা পুলিশে খবর দেন। পরে পুলিশ অভিযান চালিয়ে হরিদেবপুর থেকে তাদের গ্রেফতার করে।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার দুই আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY