রাজ অনেকদিন রাজত্ব করবে : মিশা সওদাগর

0
116

এবার ঈদুল আজহায় তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এর মধ্যে অন্য দুই ছবির মতো ‘পরাণ’ সিনেমাটিও রয়েছে আলোচনায়। রায়হান রাফী পরিচালিত এই ছবিতে অনবদ্য অভিনয় করে সবার মন জিতে নিয়েছেন শরিফুল রাজ। অনেকেই তার অভিনয়ের প্রশংসা করেছেন। কার্পণ্য করেননি জনপ্রিয় খলঅভিনেতা মিশা সওদাগরও।

পরাণ ছবিটি দেখে সিনেমা হলের সামনে গণমাধ্যমের মুখোমুখি হয়ে মিশা সওদাগর বলেছেন, যদি ভুল না করে থাকি, রাজ অনেকদিন রাজত্ব করবে ইন্ডাস্ট্রিতে। এটা আমার বিশ্বাস। কারণ ও একেবারে হৃদয় থেকে অভিনয় করে। একটা হৃদয় থেকে যখন কোনো কিছু আসে, তখন সেটা আরেকটা হৃদয় বুঝতে পারে।

তিনি বলেন, ‘কাজ করতে গিয়ে এখন ব্যাটা খুঁজে পাই না। আমি যখন খলনায়ক হিসেবে কাজ করি, তখন নায়ককে ব্যাটা মনে করি। মান্না ভাইয়ের সঙ্গে কাজ করতে গিয়ে এটা অনুভব করতাম, শাকিবের মধ্যেও ব্যাপারটা পেয়েছি। আর এবার পেয়েছি শরিফুল রাজের মধ্যে, যিনি পরাণ সিনেমার মূল অভিনেতা।’
শুধু রাজই নন ছবির অন্যদের প্রশংসাও করেছেন মিশা। পরাণ দেখে মুগ্ধ এই অভিনেতা আরও, ‘পরাণ’-এ বিদ্যা সিনহা মিম, ইয়াশ রোহান, লুৎফর রহমান জর্জ, রাশেদ মামুন অপুসহ প্রত্যেকেই অসাধারণ অভিনয় করেছেন। এছাড়া সিনেমার মূল কাণ্ডারি নির্মাতা রাফীর সাধুবাদ জানিয়েছেন মিশা।

উল্লেখ্য, পরাণ ছবিতে একটি মফস্বল শহরের বখাটে যুবক, পাগলাটে প্রেমিকের ভূমিকায় শরিফুল রাজের লুক, অভিনয় সবার নজর কেড়েছে। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে, শুক্রবার দেশের বড় বড় অর্ধশতাধিক হলে চলবে ‘পরাণ’। অর্থাৎ আসন্ন শুক্রবার থেকে প্রায় ৫৫টি হলে চলবে সিনেমাটি।

NO COMMENTS

LEAVE A REPLY