আথিয়া-রাহুলের বিয়ের বাধা নিয়ে মুখ খুললেন সুনীল শেঠি

0
93
সংগৃহীত

মেয়ে আথিয়া শেঠি আর ক্রিকেটার প্রেমিক কে এল রাহুল কবে বিয়ে করছেন তা নিয়ে প্রায়ই নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় বলিউড অভিনেতা সুনীল শেঠিকে। আর তা নিয়ে নিজের মতো করে জবাবও দেন তিনি।

বেশ কয়েক বছর ধরেই রাহুল আর আথিয়ার প্রেম চলছে। এমনকি রাহুলের ট্যুরেও অংশ নেন অভিনেত্রী কখনও কখনও। ছুটিও কাটান একইসঙ্গে। মাঝে শোনা যাচ্ছিল, লিভ ইন করার পরিকল্পনা তারা করেছেন। এমনকি সেই কারণে ফ্ল্যাটও ভাড়ায় নিতে চলেছেন রাহুল।

ইস্টান্ট বলিউডের পক্ষ থেকে সুনীলকে প্রশ্ন করা হয় আথিয়া আর রাহুলের বিয়ে নিয়ে। জবাবে বলেন, যেভাবে বাচ্চারা ঠিক করবে। রাহুলের তো এখন শিডিউল আছে। এখন এশিয়া কাপ আছে, ওয়ার্ল্ড কাপ আছে, সাউথ আফ্রিকায় ট্যুর আছে, অস্ট্রেলিয়া ট্যুর আছে। যখন বাচ্চারা ব্রেক পাবে, তখন বিয়ে করবে। একদিনে তো আর বিয়ে হবে না।

সুনীল আরও বলেন, এখন বাবা চায় মেয়ে আছে যখন জলদি বিয়ে করে নিক। কিন্তু একবার রাহুল ব্রেক পেয়ে যাক, বাচ্চারা ঠিক করুক কবে, কেন না আপনি ক্যালেন্ডার দেখলে ভয় পেয়ে যাবেন। একদিন বা দুদিনের গ্যাপ থাকছে, আর এই দুদিনে তো আর বিয়ে হতে পারে না। তো এখন এই, যখন সময় মিলবে তখনই প্ল্যান করা হবেই।

হবু শ্বশুরকে খুব পছন্দ করেন কেএল রাহুল। একবার এক সাক্ষাৎকারে তিনি সুনীলকে নিয়ে কথাও বলেছিলেন, আমার মনে হয় উনি ক্রিকেটের শুধু বড় ভক্তই নন, ক্রিকেট সম্পর্কে যথেষ্ট জ্ঞান রয়েছে তার মধ্যে। আমাদের মধ্যে বেশ কিছু কথাবার্তা হয় এবং তর্ক-বিতর্ক হয়। যখনই কথা বলেন বোঝা যায়, তিনি খেলাটা বোঝেন। বলে দেন, তুমি যথেষ্ট ফিট ছিলে না, তুমি আহত হয়েছ, তুমি ঠিকঠাক খাওয়াদাওয়া করছ না। আসলে উনি নিজে কিন্তু খুব ফিট। অন্যান্য বছর ষাটের মানুষের দিকে নজর দিলেই সেটা আপনারা বুঝতে পারবেন, অন্য কারও তুলনায় উনি করটা বেশি ফিট। সত্যি তো, উনি ৬০ বছর বয়সে এরকম থাকতে পারলে, আমি কেন করতে পারব না।
তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

NO COMMENTS

LEAVE A REPLY