বৃদ্ধ বাবাকে পেটানোর ভিডিও দেখে ছেলেকে গ্রেপ্তার

0
66
বৃদ্ধ বাবাকে পেটানোর ভিডিও দেখে ছেলেকে গ্রেপ্তার

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মো. আব্দুল জলিল (৮০) নামে বৃদ্ধ বাবাকে পিটিয়ে আহত করেন ছেলে। এ ঘটনার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে জেলাজুড়ে চলছে আলোচনা সমালোচনা।

বিষয়টি স্থানীয় প্রশাসনের নজরে এলে অভিযান চালিয়ে শনিবার (৩ সেপ্টেম্বর) ভোরে ছেলে আবদুল মান্নানকে (৩০) গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার বিকেল ৫টায় উপজেলার শশীদল ইউনিয়নের নাগাইশ গ্রামে এ ঘটনা ঘটে।

ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা এ তথ্য নিশ্চিত করেছেন।

এক মিনিট ১৬ সেকেন্ডের ভিডিও ফুটেজে দেখা যায়, মো. আব্দুল জলিলের ছেলে আবদুল মান্নান (৩০) প্রথমে তার বাবাকে গালমন্দ করতে থাকেন। এক পর্যায়ে দৌড়ে গিয়ে একটি লাঠি দিয়ে ব্যাপক মারধর করেন। এ সময় বৃদ্ধ আব্দুল জলিল বাঁচার আকুতি জানিয়ে চিৎকার করতে থাকেন।

স্থানীয়রা জানান, সম্পত্তি নিয়ে গত ১ সেপ্টেম্বর বিকেল ৫টার দিকে আবদুল মান্নান তার বাবাকে লাঠি দিয়ে ব্যাপক মারধর করেন। তাৎক্ষণিক স্থানীয়রা বিষয়টি না জানলেও ঘটনার দুই দিন পর ভাইরাল ভিডিও ফুটেজ দেখে তারা জানতে পারেন। এ নিয়ে এলাকায় ব্যাপক আলোচনা সমালোচনার সৃষ্টি হয়।

শুক্রবার রাতে বিষয়টি পুলিশ প্রশাসনের নজরে এলে শনিবার ভোরে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে আবদুল মান্নানকে গ্রেফতার করে। পরে তার বড় ভাই মো. নাঈম ইসলাম বাদী হয়ে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, বৃদ্ধ আব্দুল জলিলের তার ছেলে কর্তৃক মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে আমরা মর্মাহত হই। পরে অভিযান চালিয়ে তার ছেলেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারে পর জানতে পারি সম্পত্তি দেওয়া নেওয়াকে কেন্দ্র করে আবদুল মান্নান তার বাবাকে মারধর করেছেন। খবর পেয়ে তার বড় ভাই বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

NO COMMENTS

LEAVE A REPLY