টেকনাফে বাস-অটোরিকশা সংঘর্ষে চালকসহ নিহত ২

0
72
সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত হয়েছেন দুইজন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মনিরুল ইসলাম ভূঁইয়া জানান, রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী এলাকার মোহাম্মদ ইউনুসের ছেলে মোহাম্মদ জয়নাল (৩৫) এবং একই এলাকার রাহামত উল্লাহর ছেলে মোহাম্মদ মামুন (২৫)।

এদের মধ্যে জয়নাল দুর্ঘটনা কবলিত অটোরিকশাটির মালিক এবং মামুন গাড়িটির চালক।

আহতরা হলেন- টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী এলাকার লাল মিয়ার ছেলে মোহাম্মদ আবছার (২৮) এবং তার স্ত্রী জোবাইদা (২৩)। নিহত ও আহতরা সকলে অটোরিকশার যাত্রী ছিলেন।

স্থানীয়দের বরাতে পরিদর্শক মনিরুল বলেন, দুপুরে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকায় কক্সবাজারমুখী এ সালাম পরিবহন সার্ভিসের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ দুর্ঘটনায় ৪ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পথে দুইজনের মৃত্যু হয়। অপর দুইজন সেখানে চিকিৎসাধীন।

মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে বলে জানান মনিরুল ইসলাম।

NO COMMENTS

LEAVE A REPLY