‘ভালোবাসার চেয়ে বড় কোনো অস্ত্র নেই’

0
39

বয়কট সংস্কৃতিকে উপেক্ষা করে মুক্তির দু-দিনে বিশ্বজুড়ে প্রায় ১৬০ কোটি রুপি আয় করেছে আলিয়া-রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’। এমনটিই দাবি করছে প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন।

শিবা-ইশার প্রেম কাহিনী নিয়ে নির্মিত এ সিনেমা মুগ্ধ করেছে দর্শকদের। সিনেমাটি দেখার পর দর্শকরা তাদের অনুভূতি শেয়ার করেছেন, তা অধিকাংশই ইতিবাচক।

‘ব্রহ্মাস্ত্র’র প্রচারে কোমর বেঁধে নেমেছেন অন্তঃসত্ত্বা আলিয়া। তবে প্রেগন্যান্সির জন্য সব প্রচারে রণবীরের সঙ্গী হতে পারছেন না তিনি। শনিবার (১০ সেপ্টেম্বর) একাই হল পরিদর্শনে গিয়েছিলেন রণবীর।

সেখানে রণবীরকে ঘিরে নারী ভক্তদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। সে ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে আলিয়া লেখেন, ভালোবাসার চেয়ে বড় অস্ত্র আর কিছু হয় না।

Boxofficeindia.com এর প্রতিবেদন অনুসারে, ব্রহ্মাস্ত্রর হিন্দি ভার্সন দুদিনে ৬৮ কোটি রুপির কাছাকাছি আয় করেছে। আর সবকটি ভাষা মিলিয়ে মোট আয় ৭৬ কোটির মতো।

প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের দাবি, শনিবার সিনেমাটির হিন্দি ভার্সন আয় করেছে ৩৭ কোটি রুপি। অন্যান্য ভাষায় আয় হয়েছে ৩.৫-৪ কোটির মতো। বিশ্বব্যাপী বক্স অফিসের হিসাব মেলালে এ ফিগার নাকি ১৬০ কোটি রুপি।

সিনেমাটির এমন সফলতায় স্বভাবতই উচ্ছ্বসিত আলিয়া। মুক্তির দিন ইনস্টাগ্রামে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের একটি পোস্ট শেয়ার করে দর্শকদের ধন্যবাদ জানান আলিয়া।

গত পাঁচ বছর ধরে এ সিনেমার কাজ চলেছে। বলিউডের অন্যতম আলোচিত ৪১০ কোটি রুপির সিনামাটিতে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুনা প্রমুখ। এছাড়া একটি বিশেষ দৃশ্যে আছেন শাহরুখ খান।

NO COMMENTS

LEAVE A REPLY