যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন একঝাঁক তারকা

0
52
সংগৃহীত

দেশ কিংবা বাংলা ভাষাভাষী মানুষের কাছে জনপ্রিয় মুখ তারা। নিপুন অভিনয়ের মাধ্যমে পরিচিতি লাভ করে এখন তারা আন্তজার্তিক মহলেও বেশ পরিচিত।

বলছি, চঞ্চল চৌধুরী, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, তাসনিয়া ফারিণ ও শাহনাজ খুশির মতো অভিনেতা-অভিনেত্রীদের কথা। তারা সবাই এখন অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। সেখানে আরও রয়েছেন চিত্রনায়ক ইমন, অভিনেতা পলাশ, ফারিয়া শাহরিনও।

তবে হঠাৎ করে দেশের একঝাঁক তারকাশিল্পীরা কী যুক্তরাষ্ট্রে? এমন প্রশ্ন অনেকের। জানা গেছে, একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করতেই সেখানে যাওয়া তাদের।

জানা যায়, গত ২০ বছরে ধরে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয়ে আসছে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্সের জামাইকা অ্যামাজুরা হলে বসছে এবারের আসর। এখানেই পারফর্ম করতে ঢাকা থেকে উড়ে গেছেন একঝাঁক তারকা।

সেখানে পৌছানের পর তারকাদের নিয়ে রেডকার্পেট নামে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে বাহারি গাউন পরে মেহজাবীন, তিশা, ফারিণ, ফারিয়া শাহরীনদের হাঁটতে দেখা গেছে।

প্রসঙ্গত, প্রতিবারের মতো এবারো ঢালিউড ফিল্ম ও মিউজিক অ্যাওয়ার্ডসে সাংস্কৃতিক অঙ্গনের শিল্পীদের পুরস্কার দেওয়া হবে। সেই সঙ্গে থাকবে শিল্পীদের সঙ্গীত পরিবেশনা। অভিনেতা-অভিনেত্রীরা গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে নৃত্য পরিবেশন করবেন। এই আয়োজনে বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরিও অংশ নিবেন।

NO COMMENTS

LEAVE A REPLY