৯ মাস যুদ্ধ করেছি: নিপুণ

0
34
৯ মাস যুদ্ধ করেছি: নিপুণ

নিপুণের শিল্পী সমতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের পক্ষে রায় দিয়েছেন আপিল বিভাগ। এর আগে নির্বাচনে সাধারণ সম্পাদক পদে অভিনেতা জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে হাইকোর্টের রায় স্থগিত করেছিল আপিল বিভাগ। সেইসঙ্গে হাইকোর্টের ওই রায়ের বিরুদ্ধে নিপুণের লিভ টু আপিল গ্রহণ করে তাকে আপিলের অনুমতি দিয়েছেন আদালত।

তারই প্রেক্ষিতে চলচ্চিত্র সাধারণ সম্পাদক পদে নিপুণের দায়িত্ব পালনে কোনো বাধা নেই বলে জানিয়েছেন আইনজীবীরা। সোমবার (২১ নভেম্বর) প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বে তিন বিচারপতির আপিল বেঞ্চ এ দিন ধার্য করেন।

এদিকে এই রায়ে নিপুণ খুশি হয়ে মিষ্টি বিতরণ করেছেন। এফডিসিতে এক সংবাদ সম্মেলনে আদালতের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, কৃতজ্ঞতা জানাচ্ছি আমার আপিল বোর্ডের সদস্যদের। ওনারা ৯ মাস ধরে আমার সঙ্গে একটা যুদ্ধ করে গেছে। আমি আসলে একটা যুদ্ধ করেছি। যেই রায়টা আজকে আমি পেয়েছি তার জন্য এই পূর্ণাঙ্গ বেঞ্চ, মহামান্য উচ্চ আদালতের প্রতি অনেক অনেক কৃতজ্ঞ, অনেক অনেক ধন্যবাদ। তারা একটা সঠিক রায় দিয়েছেন।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, আজকে ৯ মাস ধরে এটা নিয়ে অনেক কিছু হচ্ছিল। কখনও আমি থাকব, কখনও আমার বিপরীতে যিনি আছেন তিনি থাকবেন, কিন্তু আমার একটা দৃঢ় বিশ্বাস ছিল। আমি এবং কাঞ্চন সাহেব খুব সততা নিয়ে নির্বাচনটা করেছি। আমার বিশ্বাস ছিল সত্যের জয়টা হবে এবং আজকে সেটা হয়েছে।

নিপুণের এই সংবাদ সম্মেলনে তখন উপস্থিত ছিলেন, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন সাদিক, প্রযোজক খোরশেদ আলম খসরু, চিত্রনায়ক ডি এ তায়েবসহ আরও অনেকে।

NO COMMENTS

LEAVE A REPLY