আর্জেন্টিনার পরাজয়ের আগেই ব্যাচেলরস ফুটবলের নতুন রেকর্ড

0
21
আর্জেন্টিনার পরাজয়ের আগেই ব্যাচেলরস ফুটবলের নতুন রেকর্ড

শুরু হয়েছে ফুটবল বিশ্বকাপ। চলতি আসরে প্রথম অঘটন ঘটিয়ে লিওনেল মেসির আর্জেন্টিনার বিপক্ষে ২-১ গোলে জয় তুলে নিয়েছে সৌদি আরব, যা চমকে দিয়েছে সবাইকে। তার আগেই নতুন রেকর্ড গড়েছে কাজল আরেফিন অমির নতুন নাটক ‘ব্যাচেলরস ফুটবল’।

ফুটবল প্রেমীদের উন্মাদনার মধ্যেই গত ২১ নভেম্বর রাতে প্রকাশ্যে এসেছে ‘ব্যাচেলরস ফুটবল’। নাটকটি প্রকাশের মাত্র তিন ঘণ্টায় ১ মিলিয়ন ভিউ হয়েছে, যা অমির নিজের রেকর্ডই ভেঙে দিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় খবরটি জানিয়ে অমি লিখেছেন, বাংলাদেশে সিঙ্গেল ড্রামা দ্রুততম ১ মিলিয়ন ছিল ‘ব্যাচেলরস কোরবানি’, যা ৪ ঘণ্টায় ১ মিলিয়ন হয়েছিল। সেটাকে অতিক্রম করে আপনাদের ভালোবাসায় ‘ব্যাচেলরস ফুটবল’ মাত্র তিন ঘণ্টায় ১ মিলিয়ন অতিক্রম করে নতুন রেকর্ড করল। ধন্যবাদ দর্শক, আমাদের পাশে থাকার জন্য। আপনাদের প্রতি আমরা কৃতজ্ঞ।

প্রসঙ্গত, গত কয়েক বছরে তুমুল জনপ্রিয়তা পেয়েছে ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। এই নাটকের প্রতিটি চরিত্র দর্শকমহলে বেশ পরিচিত। তাদের নিয়ে ‘ব্যাচেলরস ঈদ’, ‘ব্যাচেলর কোরবানি’ বানিয়েও বেশ ভালো সাড়া পেয়েছেন নির্মাতা কাজল আরেফিন অমি। সেই ধারাবাহিকতায় এবার এসেছে ‘ব্যাচেলরস ফুটবল’।

NO COMMENTS

LEAVE A REPLY