পরের ম্যাচ খেলতে পারবেন লিটন দাস

পরের ম্যাচ খেলতে পারবেন লিটন দাস

বিপিএলের সিলেট পর্বে হাতে চোট পেয়ে মাঠ ছাড়তে হয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ওপেনার লিটন দাসকে। সেই ম্যাচে লিটন আর নামতে পারেননি ব্যাট হাতে। শঙ্কা তৈরি হয়েছিল খেলায় ফেরা নিয়েও। তবে সে শঙ্কার খবর উড়িয়ে ম্যাচে ফেরার বার্তা দিয়েছে ফ্রাঞ্চাইজটি।

বুধবার (১ ফেব্রুয়ারি) কুমিল্লা ভিক্টোরিয়ান্স লিটন দাসের চোটের বিষয়ে সর্বশেষ তথ্য জানায়। দলটির ফিজিও এসএম জাহিদুল ইসলাম বলেন, ‘লিটন সুস্থ রয়েছেন। আমরা ভালো করে তার আঘাত স্থান পরীক্ষা করেছি। সেখানে ভারী চোট লাগেনি। আশা করছি, পরের ম্যাচেই লিটন খেলতে পারবেন।’

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও খুলনা টাইগার্স। ম্যাচটিতে ব্যাটিংয়ে নেমে শফিকুল ইসলামের প্রথম বলেই চার মারেন লিটন দাস।

বড় রানের বিপক্ষে যেভাবে শুরু করতে হয় সেটিরই আভাস দেন তিনি। তবে পরের বলেই ঘটে বিপত্তি। শফিকুলের করা দ্বিতীয় বল আঘাত হানে লিটনের ডান হাতে। আঘাতপ্রাপ্ত হয়ে উইকেটেই ব্যাট ছেড়ে হাত ধরে বসে পড়েন।

পরে ফিজিও এসে ব্যথানাশক স্প্রে করে দেন লিটনের হাতে। কিন্তু তাতে কাজ হয়নি, উল্টো হাত ধরে ব্যথায় ছটফট করতে থাকেন। অবস্থা বেগতিক দেখে তাকে মাঠ থেকে তুলে নেয়া হয়।

খুলনার বিক্ষক্ষে সেদিন পাহাড়সম রান মোকাবিলা করে ৭ উইকেটের জয় পায় কুমিল্লা। এই মুহূর্তে ৯ ম্যাচে ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিনে রয়েছে কুমিল্লা।

NO COMMENTS

LEAVE A REPLY